ভাইয়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা | শুভ জন্মদিন ভাই

জন্মদিন নামক ব্যাপারটি আসলে তেমন কিছুই না। আমার জন্ম আমার উদযাপনের কোনো উপলক্ষ্য না। জন্মদিন উদযাপনের থেকেও অনেক বেশি উদযাপনের দাবি রাখে আমার জীবনের প্রথম আয় করা দিনটা, হোক না সেই আয়টা ১০ টাকা- আমার সাফল্য সেটা। জন্মটা আমার নিজের সাফল্য না। তবুও মানুষ জন্মদিনে অন্যদের উইশ করে। মহান আল্লাহর কাছে দুয়া করে যাতে করে তার জীবন আরও সুন্দর হয়ে উঠে। এসবকেই বলে উইশ। উইশ করার কয়েকটা দিনের মধ্যে জন্মদিনটা বর্তমান সময়ে অন্যতম উল্লেখযোগ্য একটি দিন। আর তাও যদি হয় নিজের ভাইকে উইশ করার কথা, তবে তো কথাই নেই। 

ভাইয়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা

ভাই, দুই অক্ষর আর একটি আ-কারে গঠিত এই শব্দের গভীরতা অনেক বেশি। একটি পরিবারে ভাই যে কত বেশি আপন, কত বেশি কাছের তা বলে বুঝানো যায় না। মার্ক ব্রাউনের মতে, "ভাই হওয়া মাঝেমধ্যে সুপারহিরো হওয়ার থেকেই বেশি ভালো।" সামান্য কারণে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ লাগা উচিত না। এই ভাইয়ের জন্মদিনে উইশ মূলক কিছু মেসেজ নিয়েই আজকের এই পোস্টটি সাজানো হয়েছে।


১. শুভ জন্মদিন তোমাকে ভাইয়া। ঠিক আজকে পর্যন্ত যেমন ছায়ার মতো পেছনে থেকে সবসময় সাপোর্ট দিয়ে গেছ, সারাটি জীবন এভাবেই যেন থাকতে পারেন সেই দুয়া করি। তোমার বাকি জীবনটা অনেক অনেক সুন্দর ও সাফল্যমন্ডিত হয়ে উঠুক। শুভ জন্মদিন ভাই।


২. আপনার মতো ভাই পাওয়া বিশাল বড় ভাগ্যের ব্যাপার। আমি নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে করি আপনার মতো ভাই পেয়ে। শুভ জন্মদিন ভাই।


৩. শুভ জন্মদিন ভাইয়া তোকে। 
দোয়া করি, সুখে থাক সারা জীবনভরে। 
রাখিস সারাজীবন আদরে মোরে। 
এখনও বলি অনেক বেশি ভালোবাসি তোকে।

শুভ জন্মদিন ভাই


৪.  আজ এক নতুন সকাল, নতুন একটি দিন, 
নতুন করে  হয়েছে শুরু, হয় নাকো শেষ এদিন। 
আজকের দিনে যেমন আছো 
সারা জীবন থেকো বেশ। 

আজকের এই জন্মদিনে তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া। শুভ জন্মদিন


৫.

তুমি যে ভাইয়া চোখের মনি, তুমি যে মনের আশা। জন্মদিনে তোমার প্রতি রইলো ভালোবাসা। শুভ জন্মদিন ভাইয়া।


৬.  শুভ জন্মদিন ভাইয়া। আল্লাহ আপনাকে আপনার জন্য সবথেকে বেশি যা প্রয়োজন তা দিক। আমিন। 


৭. আজ আপনার জন্মদিনে আমি দুয়া করি, যেন আপনি আমি আমাদের পরিবারের সবাইকে আল্লাহ পৃথিবী এবং জান্নাতে একসাথে হাসিখুশি রাখেন। শুভ হোক আপনার জন্মদিন।


৮. আজকের এই দিনটি আমার কাছে সব বিশেষ দিনের মধ্যে সবচেয়ে বিশেষ এবং প্রিয় দিনগুলোর মধ্যে একটি। যার কারনটি হচ্ছে আজকে আপনার জন্মদিন। আপনার মতো বড় ভাইকে নিয়ে আমার অনেক গর্ব হয়, কারন আপনার কারনে আমি আদরের একটি ছোট ভাই হয়ে থাকতে পেরেছি। আজ আপনার জন্মদিন। আপনার জীবনের প্রত্যেকটি সময় সাফল্য বয়ে আসুক, সামনের পথগুলো সুন্দর হয়ে উঠুক আরো। শুভ জন্মদিন ভাই।


৯. ভাইতো শুধু নও তুমি বরং বন্ধুর মতন। পাশে আছি, পাশে থাকবো সারাটা জীবন।


১০.আমার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। জীবনের জন্য আমার অন্তর্নির্মিত সেরা বন্ধু হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। এই বিশেষ দিনটি উপভোগ করুন যা বছরে একবারই আসে!


আপনার প্রিয় ভাইটির সঙ্গে তার জন্মদিন কে উপভোগ করুন একসঙ্গে। আমাদের এই ওয়েবসাইটে আরো অনেক তথ্যবহুল আর্টিকেল রয়েছে যেগুলো ঘুরে দেখার আমন্ত্রণ রইল। আমাদের পক্ষথেকে আপনার ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলবেন না।

Tags

Below Post Ad