গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা: আসিফ হোসেন PDF Download

'গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা'- নামক বইটি টেন মিনিট স্কুল থেকে প্রকাশিত একটি বই যা রচনা করেছেন আসিফ হোসেন। বইটি পড়ার মাধ্যমে গ্রাফিক্স ডিজাইনের বেসিক থেকে শিখতে পারবেন পাঠকেরা। বইটির পিডিএফ এর অফিসিয়াল কপির মূল্য ১৫০ টাকা হলেও এখন নিচের Download সংবলিত লাইনে ক্লিক করে পাচ্ছেন মাত্র ৭৫ টাকায়।


Download গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা (অফিসিয়াল কপি) - ৭৫ টাকা

অফার

গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা: আসিফ হোসেন PDF Download


কেন কিনব এই বই?

যারা ভালোভাবে গ্রাফিক্স ডিজাইন করতে চান, কিন্তু সঠিক গাইডলাইন পাচ্ছেন না, ভালো কোনো কোর্স করতে পারছেন না তারা নিচের কোর্সটি ট্রাই করে দেখতে পারেন। যদি এগুলোও করা সম্ভব না হয়, তবে এই বইটি কিনে নিতেই পারেন।
  1. ৪৫০০ টাকার 'Graphics Designing with PowerPoint' কোর্সটি মাত্র ৪৫০ টাকায় পেতে এখানে ক্লিক করুন
এই বইটি আপনাকে গ্রাফিক ডিজাইনিং শিখতে সাহায্য করবে একদম বেসিক থেকে। কালার প্যালেট নিয়ে দুশ্চিন্তা যেন ঝেড়ে ফেলে দিতে পারেন সেই চেষ্টাও করা হয়েছে এই বইতে। ডিজাইংনিং সেন্স, ব্যাকগ্রান্ড তৈরির স্কিল বাড়াতে সাহায্য করবে এই বই, এমনটাই বলে হয়েছে। সাথে ডিজাইনের যে রিসোর্স গুলো আপনাকে সারাজীবন গ্রাফিক ডিজাইনিং-এ সাহায্য করতে পারবে সেগুলোও যুক্ত করা আছে এই বইতে।

বইটির দাম কত?

বইটির অফিসিয়াল কপির পিডিএফ (ই-বুক) এর দাম ১৫০ টাকা। তবে টেন মিনিট স্কুলের অফিসিয়াল সাইট থেকেই আপনি এই বইটি পাচ্ছেন মাত্র ৭৫ টাকায় এখানে ক্লিক করে। তাহলে আজই সংগ্রহ করে নিন বইটি। পাইরেটেড মুক্ত থাকুন, ভালোভাবে গ্রাফিক ডিজাইন শিখুন।
Md. Rabiul Mollah

Okay! So here I'm Md. Rabiul Mollah from Pathgriho Network. I'm currently a student of B.Sc in Textile Engineering Management at Bangladesh University of Textiles. facebook instagram github twitter linkedin

Previous Post Next Post

এই লেখাটি আপনার সোশ্যাল মিডিয়া ওয়ালে শেয়ার করুন 😇 হয়তো এমনও হতে পারে আপনার শেয়ার করা এই লেখাটির মাধ্যমে অন্য কেউ উপকৃত হচ্ছে! এবং কারো উপকার করার থেকে ভাল আর কি হতে পারে?🥺