Ads দিন | অল্প খরচে বিজ্ঞাপন দিন আমাদের সাইটে এবং ইউটিউব চ্যানেলে

কম খরচে ব্যবসার ADS দিন

For any business inquiry: rabiul.islamshakib2@aol.com

পাঠগৃহ ডট কম বাংলাদেশের একটি শিক্ষামূলক ওয়েবসাইট যা মূলত স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বিভিন্ন মানসম্মত কন্টেন্ট প্রকাশ করে থাকে। এর বাইরে অন্যান্য কিছু বিষয়ের উপরও কিছু কন্টেন্ট প্রকাশ করে থাকে পাঠগৃহ নেটওয়ার্ক। 

ওয়েবসাইটের পাশাপাশি পাঠগৃহ নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলের মাধ্যমেও শিক্ষার্থীদের কাছে পৌঁছে থাকে। এই ওয়েবসাইটে আপনি আপনার ব্যবসা প্রতিষ্ঠান কিংবা অন্য যেকোনো কিছুর বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন দিতে চাইলে কিছু শর্ত পূরণ করতে হবে যা আমরা শুধু বিজ্ঞাপন দিতে আগ্রহীদেরকেই জানাবো। 

আমাদের মাধ্যমে আপনি কোন ধরনের অডিয়েন্স পাবেন?

মূলত স্কুল এবং কলেজের শিক্ষার্থীরাই আমাদের মূল অডিয়েন্স। এছাড়া আমাদের বিভিন্ন কন্টেন্ট চাকরি প্রত্যাশীদের কিংবা শিক্ষক এবং যারা পড়াশুনার পাশাপাশি টিউশন করিয়ে থাকে তাদেরও প্রয়োজন হয়। তাই আমাদের অডিয়েন্সের একটা অংশ তারাও।

আমাদের অডিয়েন্স স্কেল

প্রতিমাসে শুধু গুগল থেকে নতুন করে আমাদের সাইটে প্রবেশ করে প্রায় ৪০ হাজার ইউজার। এর বাইরে অন্যান্য সার্চ ইঞ্জিন থেকেও আমাদের একটি বড় সংখ্যক ইউজার আছে। 

অডিয়েন্স সম্পর্কে আরও বিস্তারিত জানতে চাইলে যোগাযোগ করুন আমাদের ফেসবুক পেজে।

যেসকল ক্ষেত্রে বিজ্ঞাপন দিতে পারেন

১. আমাদের ওয়েবসাইটের একেবারে শুরুতেই

এখানে বিজ্ঞাপন দিলে তা আমাদের ওয়েবসাইটে প্রবেশ করা প্রত্যেক অডিয়েন্স (যারা এডব্লকার ব্যবহার করে তারা ছাড়া) দেখতে পাবে। সেখানে ক্লিক করে তারা আপনার কাঙ্ক্ষিত স্থানে পৌঁছাবে।

২. আমাদের আর্টিকেলের মধ্যে

আমাদের কোনো কনটেন্ট যখন কোনো পাঠক পড়বেন, তখন এর মাঝে আপনার দেয়া বিজ্ঞাপনটি দেখানো যাবে।

এই দুই ক্ষেত্রে আপনি কমপক্ষে ১ মাস মেয়াদে বিজ্ঞাপন দিতে পারবেন। দুই ক্ষেত্রেই ১ মাস ব্যপী বিজ্ঞাপন দিতে আপনাকে খরচ করতে হবে মাত্র দেড় হাজার টাকা।

৩. আমাদের বিভিন্ন কনটেন্টের স্পন্সর হোন

পাঠগৃহ ডট কম ওয়েবসাইট এবং আমাদের ইউটিউব চ্যানেলের যেসকল কনটেন্ট এবং ভিডিয়ো বেশি দেখা হয়, আপনি চাইলে সেসকল কনটেন্টে ১ মাস থেকে ৬ মাস বা কন্টেন্ট লাইফটাইম স্পন্সর করতে পারেন। এক্ষেত্রে আমাদের পোস্টের থাম্বনেইল, পোস্টের মাঝে বিজ্ঞাপন এবং লেখার মাধ্যমেও আপনার ব্যবসাকে প্রোমোট করা হবে। 

এক্ষেত্রে খরচের ব্যাপারে জানতে আমাদের সাথে যোগাযোগ করুন।

৪. প্রোমোশনাল আর্টিকেল

আপনার ব্যবসা সম্পর্কিত আমাদের এসইও আর্টিকেল প্রকাশ করতে চাইলে ব্যবসার বিস্তারিত জানিয়ে আমাদেরকে মেইল করুন।

৫. নতুন কোনো সিরিজ পোস্ট

নতুন কোনো সিরিজ পোস্ট চালু করাতে চাইলে এবং সেখানে আপনার বিজ্ঞাপন দিতে চাইলেও আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

For any business inquiry: rabiul.islamshakib2@aol.com

Md. Rabiul Mollah

Okay! So here I'm Md. Rabiul Mollah from Pathgriho Network. I'm currently a student of B.Sc in Textile Engineering Management at Bangladesh University of Textiles. facebook instagram github twitter linkedin

Previous Post Next Post

এই লেখাটি আপনার সোশ্যাল মিডিয়া ওয়ালে শেয়ার করুন 😇 হয়তো এমনও হতে পারে আপনার শেয়ার করা এই লেখাটির মাধ্যমে অন্য কেউ উপকৃত হচ্ছে! এবং কারো উপকার করার থেকে ভাল আর কি হতে পারে?🥺