ঘরে বসে স্পোকেন ইংলিশ: ই-বুক (PDF) । টেন মিনিট স্কুল

ঘরে বসেই নিজের Spoken English ভালো করার ৬০ টি টিপস বা ফর্মুলা নিয়ে মুনজেরিন শহীদের লেখা বই "ঘরে বসে Spoken English"। বইটিতে থাকা টিপস এন্ড ট্রিকস গুলো আপনার ইংরেজিভীতি কমিয়ে দেবে বলে বলা হয়েছে। এছাড়া বইটিতে আরও কি কি থাকছে তা নিচে একে একে বলা হবে। তবে আপনি যদি বইটি আগে থেকেই চিনে থাকেন, তবে বইটির অফিসিয়াল কপি সংগ্রহ করুন এখানে ক্লিক করে। বইটির পিডিএফের স্বাভাবিক মূল্য ১৫০ টাকা হলেও আমাদের এই লিংক থেকে পাচ্ছেন ৭৫ টাকায়। (পোস্টটি যেদিন করা হয়েছে সেদিনের পর দাম পরিবর্তিত হয়েছে কী না তা দেখে নিতে বলা হচ্ছে।)

ঘরে বসে স্পোকেন ইংলিশ: ই-বুক (PDF) । টেন মিনিট স্কুল

বইটি কেনো কিনব?

বইটির লেখকের মতে, বইটিতে ইংরেজিতে কথা বলার অনেকগুলো কার্যকরী টিপস বইটিতে যুক্ত করা হয়েছে। এই বইটির মাধ্যমে গ্রামার শেখা ছাড়াই ইংরেজি বলার উপায় জানতে পারবেন। প্রতিদিন মাত্র ১০ মিনিট ব্যয় করে ইংরেজিতে দক্ষ হবার উপায় জানতে পারবেন। ইন্টার্ভিজ ও প্রেজেন্টেশনে না ঘাবড়িয়ে ইংরেজিতে উত্তর করতে পারবেন- এসবই বলা হয়েছে। বইতে দেয়া হ্যাক গুলো ফলো করলে ইংরেজিতে কথা বলার জড়তাও কেটে যাবে কয়েকগুণ এবং অনেক দ্রুত। 

বইটিতে কী কী থাকছে?

বইটিতে থাকছে সহজে ইংরেজি বলতে পারার ৬০ টি কার্যকরী টিপস। কয়েকটি টিপসের পেজের ছবি নিচে দেয়া হলো।
ঘরে বসে স্পোকেন ইংলিশ: ই-বুক (PDF) । টেন মিনিট স্কুল
সোর্স: টেন মিনিট স্কুল

বইটি কারা কিনবেন?

বইটি ইংরেজি স্পোকেনের বেসিক শিখতে চান এমন যে কারো জন্যই কার্যকরী। যারা কোথায় থেকে ইংরেজি শিখবেন, কোথায় থেকে শুরু করবেন বুঝতেছেন না- তারা মাত্র ৭৫ টাকায় এই বইটির অফিসিয়াল কপি সংগ্রহ করে শিখতে শুরু করে দিতে পারেন Spoken English। এছাড়া যাদের ইংরেজি শেখার ধৈর্য্য নেই বা যারা আস্তে আস্তে ইংরেজি শিখতে চান তাদের জন্যও এই বইটি কাজে দেবে। পাশাপাশি যারা IELTS স্পিকিং টেস্টে ভালো করতে চান, তারাও এই বইটি সংগ্রহ করতে পারেন মাত্র ৭৫ টাকা খরচ করে নিচের দেয়া বাটনে ক্লিক করে।




পাইরেসি থেকে দূরে থাকুন, অফিশিয়াল বই কিনুন। ইংরেজি শিখুন মুনজেরিন শহীদের সাথে।
যেকোনো ধরনের জিজ্ঞাসা করতে পারেন নিচের কমেন্ট বক্সে।
Previous Post Next Post

এই লেখাটি আপনার সোশ্যাল মিডিয়া ওয়ালে শেয়ার করুন 😇 হয়তো এমনও হতে পারে আপনার শেয়ার করা এই লেখাটির মাধ্যমে অন্য কেউ উপকৃত হচ্ছে! এবং কারো উপকার করার থেকে ভাল আর কি হতে পারে?🥺