গুচ্ছ ভর্তি পরীক্ষার সেরা গাইডলাইন (গুচ্ছ ভর্তি পরীক্ষা ক্র্যাশ কোর্স)

বিশ্ববিদ্যালয় ভর্তি যুদ্ধে অংশগ্রহন করতে প্রস্তুতি নিচ্ছে শিক্ষার্থীরা। এমন সময় তাদের প্রস্তুতিকে গতি দিতে, সামনে এগিয়ে নিতে প্রয়োজন গাইডলাইন। টেন মিনিট স্কুলের "গুচ্ছ ভর্তি পরীক্ষা ক্র্যাশ কোর্স" নামের কোর্সটি শিক্ষার্থীদের জন্য একটি অন্যতম সেরা গাইডলাইন হতে পারে নিশ্চিন্তে। 

গুচ্ছ ভর্তি পরীক্ষার সেরা গাইডলাইন (গুচ্ছ ভর্তি পরীক্ষা ক্র্যাশ কোর্স)

কেন ভর্তি হবেন এই কোর্সে?

'গুচ্ছ ভর্তি পরীক্ষা ক্র্যাশ কোর্স' নামক এই কোর্সটিকে বেঁছে নেয়ার অনেক গুলো কারণ আছে। এর মধ্যে অন্যতম কারণটি হচ্ছে ভালো শিক্ষকদের সমন্বয়। কোর্সটিতে শিক্ষক হিসেবে থাকছেন বুয়েট, ঢাকা বিশ্ববিদ্যালয় এর একাধিক ব্যক্তির সাথে শহীদ সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ, জাহাঙ্গিরনগর বিশ্ববিদ্যালয়, শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এবং ঢাকা কলেজ থেকে আরও অনেকজন। এছাড়া ৭ জুলাই ২০২১ পর্যন্ত এই কোর্সটি করছিলেন ২,৪৯০ জন শিক্ষার্থী। 


কোর্সটিতে ভর্তির আরও একটি কারণ হচ্ছে, এতে থাকা মডেল টেস্ট গুলো দেয়ার মাধ্যমে শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার আবহাওয়ার সাথে নিজেদের মানিয়ে নেয়ার চেষ্টা করতে পারবে। পাশাপাশি যেহেতু গুচ্ছ ভর্তি পরীক্ষা এবারই প্রথম তাই, সিলেবাস, মানবন্টন, সময় ইত্যাদির সাথে মানিয়ে নেয়ার জন্যও এই কোর্সটি হবে অন্যতম সেরা কোর্স। বাংলা, ইংরেজি, আইসিটি, পদার্থবিজ্ঞান, রসায়ন, জীববিজ্ঞা, গণিত, হিসাববিজ্ঞান, ব্যবস্থাপনার উপর থাকছে এই কোর্সটি।


কোর্সটিতে কী কী থাকছে?

কোর্সটিকে থাকছে-

  1. গুচ্ছ ভর্তি পরীক্ষার সিলেবাসে থাকা প্রত্যেকটি বিষয়ের (সকল বিভাগের) ভিডিও লেকচার।
  2. মোট ভিডিও লেকচারের সংখ্যা ১৬৮টি। 
  3. লেকচার ভিত্তিক কুইজ আছে ৩৩৬ টি যা শিক্ষার্থীদের প্রস্তুতিকে যাচাই করতে যথেষ্ট হবে।
  4. এছাড়া বিষয়ভিত্তিক মডেল টেস্ট থাকছে ১৮টি।
  5. পূর্ণাঙ্গ মডেল টেস্ট থাকছে আরও ১৫টি।
  6. একদম গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রশ্নের মতো করেই তৈরি করা হয়েছে মডেল টেস্ট গুলো।

কোর্সটির দাম কত?

এই কোর্সটির দাম ৭৫০ টাকা। মাত্র ৭৫০ টাকায় এই সিঙ্গল কোর্সটির মাধ্যমে সর্বনিম্ম সময়ে সর্বোচ্চ প্রস্তুতি নিশ্চিত করে এই কোর্সটি দারুণ কার্যকরী হবে। কোর্সটি ঘুরে দেখতে নিচের বাটনে ক্লিক করুন।



টাকা খরচ করে কোর্স করলে ভালো কোর্সই করুন। ধন্যবাদ।
Md. Rabiul Mollah

Okay! So here I'm Md. Rabiul Mollah from Pathgriho Network. I'm currently a student of B.Sc in Textile Engineering Management at Bangladesh University of Textiles. facebook instagram github twitter linkedin

Previous Post Next Post

এই লেখাটি আপনার সোশ্যাল মিডিয়া ওয়ালে শেয়ার করুন 😇 হয়তো এমনও হতে পারে আপনার শেয়ার করা এই লেখাটির মাধ্যমে অন্য কেউ উপকৃত হচ্ছে! এবং কারো উপকার করার থেকে ভাল আর কি হতে পারে?🥺